Top Add
171559681920200104.png

বিপিএল নিয়ে জুয়া, আটক ৮৯

Staff Reporter 2020-01-04 04:54:38

অনলাইন ডেক্স! 

কুড়িগ্রামে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচ নিয়ে বাজি ধরায় ৮৯ জনকে আটক করেছে পুলিশ। এ সময় ২৮ হাজার ৭৮০টাকা, ২১টি মোবাইল সেট, ৭টি টিভি ও একটি ক্যারাম বোর্ড জব্দ করা হয়। আটকদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করা হয়েছে। 

কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) জানান, শুক্রবার (৩ জানুয়ারি) কুড়িগ্রাম সদর, নাগেশ্বরী ও উলিপুর থানা পুলিশ এবং ডিবি পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বিপিএল ক্রিকেট নিয়ে বাজি ধরায় ৮৯ জনকে আটক করে। এদের মধ্যে উলিপুর উপজেলায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রবেশনার, উলিপুর সার্কেল) আল মাহমুদের নেতৃত্বে অভিযান চালিয়ে ৩৩ জনকে আটক করা হয়।

এদের মধ্যে হাতিয়া ইউনিয়নের চৌমহনী থেকে চারজন, ধামশ্রেণি ইন্দ্রারপাড় থেকে সাতজন ও পৌরসভার কাজিরচক থেকে ২২জনকে আটক করা হয়। এ সময় ১৮টি মোবাইল সেট, তিনটি টিভি ও একটি ক্যারাম বোর্ড জব্দ করে পুলিশ।

এছাড়াও ডিবি পুলিশ উলিপুর উপজেলার ময়নার বাজারে মোনায়েমের হোটেলে অভিযান চালিয়ে বিপিএল নিয়ে জুয়া খেলা অবস্থায় ১৯ জন আটক করে।

অপরদিকে নাগেশ্বরী উপজেলায় এএসপি (প্রবেশনার) আশরাফ আলীর নেতৃত্বে উপজেলার মনিয়ারহাট, কান্দুরাহাট ও দীঘিরপাড় এলাকায় অভিযান চালিয়ে ৯ জুয়াড়িসহ তিনটি মোবাইল ও দুটি টিভি জব্দ করেছে পুলিশ।

এদিকে কুড়িগ্রাম সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তঅ (ওসি) মাহফুজার রহমানের নেতৃত্বে সদর উপজেলার কাঁঠালবাড়ী থেকে ১৮ জন ও মোগলবাসা থেকে ২৮ জনকে আটক করা হয়েছে। এ সময় একটি টিভি ও একটি মোবাইল উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) বলেন, বিভিন্ন জায়গা থেকে আমরা অভিযোগ পাচ্ছি। এই অভিযান অব্যাহত থাকবে। আটকদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করা হয়েছে বলেও তিনি জানান।

মন্তব্যসমূহঃ

কোন মন্তব্য পাওয়া যায়নি!
আপনাকে লগইন করতে হবে রেজিষ্ট্রেশন করুন যদি এর আগে রেজিষ্ট্রেশন করে না থাকেন